ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

জাবিতে ভর্তিচ্ছুদের সহায়তা করছে ফেনী জেলা ছাত্রকল্যান সমিতি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৪, ৫ অক্টোবর ২০১৮

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফটক দিয়ে প্রবেশ করতেই রাস্তার দুপাশে খুপড়ির মতো ছোট ছোট ভ্রাম্যমান কামরা চোখে পড়বে। এগুলো কোন দোকান নয়। বিভিন্ন জেলা থেকে আগত ভর্তিচ্ছুদের সহায়তা করতে এ কামরাগুলো স্থাপন করা হয়েছে। বিভিন্ন জেলা ছাত্রকল্যান সমিতির ব্যানারে এ তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করা হয়েছে।     

এরকমই একটি তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করেছে জাবির ফেনী জেলা ছাত্রকল্যান সমিতি। ফেনীসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভর্তিচ্ছুদের সহায়তা করতেই এ তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

ফেনী জেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি আহমেদ আশরাফ জানান, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি তথ্য, আবাসন ব্যবস্থা, ভর্তি পরীক্ষার্থীদের প্রস্তুতি সংক্রান্ত সঠিক গাইডলাইন প্রদান করার জন্যই আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। 

সংগঠনটির সাধারণ সম্পাদক তানজিলুল ইসলাম বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ফেনী থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থী ছাড়াও অন্যান্য জেলার ভর্তিচ্ছুদের ভর্তি তথ্য ও সহায়তা প্রদান করে আসছি। এছাড়াও চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে কাজ করে যাবো। এ পর্যন্ত প্রায় ৭শতাধিক ভর্তিচ্ছুকে আমরা তথ্য এবং সহায়তা প্রদান করেছি।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি